শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০১:১০ পূর্বাহ্ন
সর্বশেষ ::
দোয়ারাবাজারে ২০ বস্তা চাপাতাসহ চোরাকারবারী গ্রেফতার চীন থেকে এলো ১০ লাখ সিনোফার্ম টিকা এবার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিএমএইচে ভর্তি সিলেটে রেকর্ড মৃত্যু ১৭ জন, আক্রান্তেও উর্ধ্বগতি স্ত্রীকে হত্যা করে বাড়ির উঠোনেই পুঁতে রাখে স্বামী রাতের আধারে সড়ক সংস্কারে নারী, ভাসছেন প্রশংসায় ইভ্যালিতে ১০০০ কোটি টাকা বিনিয়োগ করবে যমুনা গ্রুপ সিসিকের দুই কেন্দ্রে টিকার কোন সংকট নেই  মাধবপুরে বিয়ে বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা মাধবপুরে কুকুরের পা ভাঙা নিয়ে সংঘর্ষ, আহত অর্ধশত জয়ের জন্মদিনে ডাক টিকিট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী সিলেটে ‘কঠোর লকডাউনে’ উপেক্ষিত স্বাস্থ্যবিধি কুলাউড়ায় মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে দুর্ঘটনায় কিশোরের মৃত্যু একদিনে করোনায় সর্বোচ্চ ২৫৮ জনের মৃত্যু

সিলেটে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৪

নতুন সিলেট প্রতিবেদক:
  • আপডেট : সোমবার, ২৪ মে, ২০২১
সিলেটে বন্ধুদের নিয়ে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেফতার ৪ - Natun Sylhet

চোখে স্বপ্ন আর মনে বিশ্বাস নিয়ে প্রেমিকের ডাকে সাঁড়া দিয়েছিলেন সিলেটের গোলাপগঞ্জের আঠারো বছরের এক তরুনী। তার সেই স্বপ্ন বরবাদ করে দিলো বখাটে প্রেমিক। বেড়ানোর কথা বলে ওই তরুণীকে নির্জন স্থানে নিয়ে গণধর্ষণ করেছে প্রেমিক আব্দুল হাকিম ও তার তিন বন্ধু।

রোববার (২৩ মে) এ ঘটনায় হাকিম ও তার তিন বন্ধুকে গ্রেফতার করেছে সিলেটের গোলাপগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারতরা হলো- গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের তুরুকভাগ গ্রামের লিলু মিয়ার ছেলে ওই তরুনীর প্রেমিক আব্দুল হাকিম (২০), তার বন্ধু সিলেট সদর উপজেলার পীরেরচক গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে আক্তার হোসেন(২৩), উপজেলার বাঘা দক্ষিণ কান্দিগাঁও গ্রামের মঈন উদ্দিনের ছেলে রাজন আহমদ (২২) ও বাঘা খালপাড় গ্রামের সাহাব উদ্দিনের ছেলে শিপন আহমদ (১৯)।

 

গত শনিবার (২২ মে) বেলা ২টার দিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়নের বাগমারা চরোরাগোল্লা এলাকায় একটি টিলায় গণধর্ষণের এই ঘটনাটি ঘটে।

 

পুলিশ জানায়, কয়েক মাস থেকে হাকিমের সঙ্গে ওই তরুনীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। কিছুদিন ধরে ভিকটিমকে দেখা করার জন্য বলে আসছিল। বিশ্বাস করে প্রেমিকের ডাকে গত শনিবার (২২ মে) দুপুরে স্থানীয় মুরাদপুর বাজারে দেখা করতে আসে ওই তরুনী। পরে ঘুরতে যাওয়ার কথা বলে প্রেমিক হাকিম ওই তরুনীকে একটি সিএনজি অটোরিকশায় তুলে বাগমারা চরোরাগোল্লা এলাকায় নির্জন একটি টিলায় একান্তভাবে কথা বলতে নিয়ে যায়। সেখানে আগে থেকেই ওঁৎ পেতে থাকা সহযোগীরা মিলে ভিকটিমকে জোরপুর্বক ধর্ষণ করে।

ভিকটিমের আর্তাচিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। পরে অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশে।

সিলেটের গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, গণধর্ষণের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা (নং-২৩ তারিখ ২৩.০৫.২০২১) দায়ের করা হয়। ভিকটিম বর্তমানে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

Ariful Haque Choudhury

শেয়ার করুন...

এই ক্যাটাগরীর অন্যান্য সংবাদ...

বিজ্ঞাপন

Ariful Haque Choudhury
© নতুন সিলেট মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। © ২০২১
Design & Developed BY Cloud Service BD
themesba-lates1749691102